ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

বৌদ্ধভিক্ষু-পুরোহিতদের জন্য তথ্যমন্ত্রীর ঈদ উপহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, মে ২২, ২০২০
বৌদ্ধভিক্ষু-পুরোহিতদের জন্য তথ্যমন্ত্রীর ঈদ উপহার বৌদ্ধভিক্ষু-পুরোহিতদের জন্য তথ্যমন্ত্রীর ঈদ উপহার।

চট্টগ্রাম: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকে ঈদ উপহার পেলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বিভিন্ন বৌদ্ধ বিহারের ভিক্ষু ও সনাতনী সম্প্রদায়ের পুরোহিতরা।

শুক্রবার (২২ মে) বিকেলে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে এসব ঈদ উপহার সামগ্রী বৌদ্ধভিক্ষু ও পুরোহিতদের হাতে তুলে দেয়া হয়।

তথ্যমন্ত্রীর পক্ষে উপহার সামগ্রীগুলো বিতরণ করেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও এনএনকে ফাউন্ডেশনের প্রতিনিধি জসিম উদ্দিন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, পৌর কাউন্সিলর মোহাম্মদ সেলিম, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি পলাশী মুৎসুদ্দী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, ব্যবসায়ী নেতা আমির হামজা প্রমুখ।

রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই রাঙ্গুনিয়ায় কর্মহীন ও দরিদ্রের মাঝে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

দুই দফায় এখন পর্যন্ত ১৫ হাজারেরও বেশি মানুষকে খাদ্য সহায়তার আওতায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, মে ২২, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa