ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ইমাম-মুয়াজ্জিন-পুরোহিত পেলেন পুলিশের উপহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মে ২২, ২০২০
ইমাম-মুয়াজ্জিন-পুরোহিত পেলেন পুলিশের উপহার পুলিশের উপহার

চট্টগ্রাম: করোনা সংকটে মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও পুরোহিতদের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

শুক্রবার (২২ মে) নগরের পতেঙ্গা থানা পুলিশ ও কোতোয়ালী থানা পুলিশ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিতদের উপহার সামগ্রী প্রদান করে। এছাড়া সিএমপির উত্তর বিভাগ চারটি থানাধীন এলাকায় মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে।

 

শুক্রবার দুপুরে পতেঙ্গা থানাধীন মোট ৬১টি মসজিদের ১২২ জন ইমাম ও মুয়াজ্জিনের হাতে পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বাংলানিউজকে বলেন, করোনা সংকটে আসন্ন ঈদ উপলক্ষে পতেঙ্গা থানাধীন ৬১টি মসজিদের ১২২ জন ইমাম ও মুয়াজ্জিনের হাতে পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। এর আগেও তাদের খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়েছিল।

পুলিশের উপহারএদিকে সিএমপির উত্তর বিভাগের আওতাধীন ২৮৩টি মসজিদের খতিব ,ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে পুলিশ।

সিএমপির উত্তর জোনের উপ-কমিশনার বিজয় বসাকের উদ্যোগে চারটি থানা এলাকায় এসব উপহার সামগ্রী বিতরণ করা হয় বলে বাংলানিউজকে জানান সিএমপির উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার আশিকুর রহমান।

আশিকুর রহমান জানান, উত্তর জোনের উদ্যোগে প্রতিদিন ৫০০ পথচারী রোজাদারকে ইফতার বিতরণ করা হয়।

এদিকে ধারাবাহিক সহযোগিতার অংশ হিসেবে কোতোয়ালী থানাধীন বিভিন্ন মন্দিরের পুরোহিতদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন,  করোনা সঙ্কটে বেকায়দায় পড়া বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের পাশে দাঁড়ানো আমাদের নিয়মিত কার্যক্রমেরই অংশ। তারই ধারাবাহিকতায় আজ ৫২টি মন্দিরের ৫২ জন পুরোহিতদের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মে ২২, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa