bangla news

সেই ট্রেন পরিচালকের বহিষ্কারের আদেশ প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২১ ৬:৫৫:৩৫ পিএম
ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম: পার্সেল ট্রেনে অবৈধ যাত্রী উঠতে বাধা দিয়ে উল্টো বহিষ্কার হওয়া ট্রেন পরিচালক মোহাম্মদ বখতিয়ারের সাময়িক বহিষ্কারের আদেশ প্রত্যাহার করে নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

বুধবার (২০ মে) রাতে বাংলানিউজে 'পার্সেল ট্রেনে যাত্রী উঠতে বাধা দিয়ে বহিষ্কার হলেন ট্রেন পরিচালক!' শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ার পর বৃহস্পতাবার (২১মে) দুপুরে এ বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক রতন কুমার চৌধুরী বাংলানিউজকে বলেন, বখতিয়ারের সাময়িক বহিষ্কার আদেশটি প্রত্যাহার করে তাকে কাজে যোগদান করতে বলা হয়েছে।

সোমবার (১৮ মে) বিকেল তিনটায় চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে জামালপুরের উদ্দেশে ছেড়ে যাওয়ার সময় ট্রেনটি পাহাড়তলী স্টেশনে থামে।

এসময় কিছু যাত্রী অবৈধভাবে সেখানে উঠতে চায়। দায়িত্বরত ট্রেন পরিচালক মোহাম্মদ বখতিয়ার ট্রেনে উঠতে অবৈধ যাত্রীদের বাধা দিলে সবাই একজোট হয়ে মারধর করেন তাকে।

এ ঘটনার পরপরই চার সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। ঘটনা তদন্ত না করেই তড়িঘড়ি করে পরেরদিন মঙ্গলবার (১৯ মে) ট্রেন পরিচালক মোহাম্মদ বখতিয়ারকে সাময়িক বহিষ্কার করা হয়।

মোহাম্মদ বখতিয়ার বাংলানিউজকে বলেন, বাংলানিউজে সঠিক সংবাদটি প্রকাশিত হওয়ায় আবার কাজে ফিরতে পারছি। অন্যথায় এ করোনা ভাইরাসের মধ্যে পরিবার নিয়ে অনেক কষ্ট করতে হতো। 

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ২১, ২০২০
জেইউ/এমআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-21 18:55:35