ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

বন্দরের ওয়ান স্টপ সার্ভিসে বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, মে ৭, ২০২০
বন্দরের ওয়ান স্টপ সার্ভিসে বিক্ষোভ

চট্টগ্রাম: করোনাভাইরাসে সহকর্মীর মৃত্যুর ঘটনায় স্বাস্থ্য সুরক্ষা জোরদারের দাবিতে বিক্ষোভ করেছেন চট্টগ্রাম বন্দরের ওয়ান স্টপ সার্ভিসের কর্মীরা।

বৃহস্পতিবার (৭ মে) সকাল থেকে কয়েক ঘণ্টা কাজ বন্ধ ছিলো ওয়ান স্টপ সার্ভিসে। এতে বন্দরের ডেলিভারিসহ নানা ধরনের কর্মকাণ্ডে ধীরগতি নেমে আসে।

সূত্র জানায়, ওয়ান স্টপ সার্ভিসের একজন কর্মী সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। এ ঘটনায় তার সহকর্মীদের মধ্যে আতঙ্ক কাজ করে। বৃহস্পতিবার সকালে তারা নিজেদের স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা জোরদার করার দাবিতে কাজ করা থেকে বিরত থাকে। এ সময় এক পক্ষ কাজ করতে চাইলেও অন্য পক্ষ কাজ করা থেকে বিরত থাকে।  দুপুরে বন্দরের সদস্য প্রশাসন মো. জাফর আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা শ্রমিকদের দাবিগুলো শুনে পূরণের আশ্বাস দিলে কাজ শুরু হয়।

বন্দরের সচিব মো. ওমর ফারুকের কাছে এ বিষয়ে জানতে চাইলে বাংলানিউজকে বলেন, কাচের ঘেরাসহ বেশ কিছু দাবি জানিয়েছেন শ্রমিকরা। পর্যায়ক্রমে এসব দাবি বাস্তবায়ন করা হবে আশ্বাসের পর তারা কাজে যোগ দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, মে ০৭, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa