ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

লকডাউন ভেঙে বিয়ে, পৃথক কোয়ারেন্টিনে নবদম্পতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-০১ ০৫:১৩:১৭ পিএম
লকডাউন ভেঙে বিয়ে, পৃথক কোয়ারেন্টিনে নবদম্পতি অভিযানে নেতৃত্ব দেন ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে চলা ‘লকডাউনের’ মধ্যে ঢাকা থেকে বোয়ালখালী এসে বিয়ে করায় এক ব্যাংক কর্মকর্তাকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১ মে) উপজেলার কদুরখীল ইউনিয়নের জমাদার বাড়ির আব্দুল হকের বাড়িতে অভিযান পরিচালনা করে বর আব্দুল্লাহ আল মাহমুদকে ভ্রাম্যমাণ আদালত জরিমানা করেন।

অভিযানে নেতৃত্ব দেন বোয়ালখালীর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী।

ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী বাংলানিউজকে জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে অকারণে ঘরের বাইরে না আসা এবং সব ধরণের সামাজিক অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশনা রয়েছে সরকারের।

বোয়ালখালীর ওই ব্যাংক কর্মকর্তা সরকারি এসব নির্দেশনা না মেনে কর্মস্থল ঢাকা থেকে ২৭ এপ্রিল বোয়ালখালী আসেন। কোয়ারেন্টিনে না থেকে শুক্রবার উপজেলার করলডাঙা ইউনিয়নের এক মেয়েকে বিয়ে করেন।

তিনি বলেন, খবর পেয়ে আমরা স্থানীয় জনপ্রতিনিধিসহ ঘটনাস্থলে যাই। বর আব্দুল্লাহ আল মাহমুদকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। বোয়ালখালীতে যেহেতু প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন নেই, তাই নবদম্পতিকে ১৪ দিনের পৃথক হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ০১, ২০২০
এমআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa