ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

জাহাজে এসে চট্টগ্রামে ঘোরাঘুরি, আটকালেন ম্যাজিস্ট্রেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
জাহাজে এসে চট্টগ্রামে ঘোরাঘুরি, আটকালেন ম্যাজিস্ট্রেট অভিযানে নেতৃত্ব দেন ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: মুন্সিগঞ্জ থেকে আসা একটি পণ্যবাহী জাহাজ থেকে নৌকায় পতেঙ্গা সমুদ্র সৈতক এলাকায় এসে বাজারে ঘোরাঘুরির দায়ে জাহাজের তিন কর্মচারীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৩ এপ্রিল) নগরের পতেঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদের জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ।

ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ বাংলানিউজকে বলেন, আমদানি-রফতানি কাজে চট্টগ্রামে আসা জাহাজের কর্মকর্তা-কর্মচারীদের জাহাজ থেকে না নেমে স্থানীয় সুপারভাইজারের মাধ্যমে কাঁচাবাজারসহ আনুষঙ্গিক জিনিষপত্র সামাজিক দূরত্ব মেনে সংগ্রহ করার নির্দেশনা রয়েছে।

তিনি বলেন, মুন্সিগঞ্জ থেকে আসা ওই পণ্যবাহী জাহাজের ৩ জন কর্মচারী এ নির্দেশনা না মেনে জাহাজ থেকে নৌকায় পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় আসেন। সেখান থেকে স্থানীয় বাজারে এসে ঘোরাঘুরি করছিলেন। এ কারণে তাদের জরিমানা করা হয়।

‘করোনা ভাইরাসে আক্রান্ত এলাকা থেকে কেউ এসে এভাবে লোকালয়ে ঢুকে লোকজনের সঙ্গে মেলামেশা করলে করোনা সংক্রমণের শঙ্কা রয়েছে। আমরা প্রাথমিকভাবে তাদের জরিমানা করেছি। ফের কেউ জাহাজ থেকে নেমে লোকালয়ে আসলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ’

বাংলাদেশ সময়ঃ ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa