bangla news

মহরম হোসাইনের ওপর হামলায় নিন্দা বিএফইউজে’র

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৯ ৭:৫৬:১২ পিএম
বিএফইউজে লোগো

বিএফইউজে লোগো

চট্টগ্রাম: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাহী সদস্য মুহাম্মদ মহরম হোসাইনের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নেতৃবৃন্দ।

হামলার ঘটনায় দায়ী সবাইকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও বাজারে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে প্রশাসনকে আরো কঠোর ভূমিকা নেয়ার দাবি জানান তারা।

বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, নির্বাহী সদস্য রুবেল খান, নির্বাহী সদস্য আজহার মাহমুদ এক যৌথ বিবৃতিতে বলেন, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম নগরীর বকশিরহাটে একটি দোকানে পণ্যের অতিরিক্ত মূল্য দাবির প্রতিবাদ করায় উক্ত দোকান মালিক স্বপন কুমার সাহা, তার সহযোগী নওশাদ আলী খান, জুয়েল সাহাসহ বেশ কয়েকজন দুর্বৃত্ত সাংবাদিক মহরম হোসাইনের ওপর হামলা চালায়। ঘটনার পর বিএফইউজে ও সিইউজে নেতৃবন্দ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশের সহায়তায় হামলাকারীদের একজনকে আটক করে। পরে এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়।

এই হামলার তীব্র নিন্দা জানিয়ে নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, মহামারী করোনার কারণে যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দ্রব্যমূল্যের  দাম স্বাভাবিক রাখতে প্রশাসন নিরলসভাবে কাজ করছে, সেখানে একশ্রেণির ব্যবসায়ী ক্রেতাদের জিম্মি করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অতিরিক্ত মূল্য আদায় করছে।

একজন সচেতন নাগরিক হিসেবে সাংবাদিক মহরম হোসাইন এ অন্যায়ের প্রতিবাদ করায় তার উপর এ ধরণের হামলা অত্যন্ত জঘন্য ও নিন্দনীয়।

বিবৃতিতে নেতৃবৃন্দ অবিলম্বে অন্য হামলাকারীদের গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন।

সেই সঙ্গে দ্রব্যমূল্যের দাম স্বাভাবিক রাখতে ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা প্রদর্শন, নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান তারা।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-09 19:56:12