ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনা: চট্টগ্রামে ৮ বাড়ি, ৩ দোকান লকডাউন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
করোনা: চট্টগ্রামে ৮ বাড়ি, ৩ দোকান লকডাউন  প্রতীকী ছবি

চট্টগ্রামঃ চট্টগ্রামের হালিশহর, সাগরিকা এবং সীতাকুণ্ডে আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্তের পর এসব এলাকার ৮টি বাড়ি ও ৩টি দোকান লকডাউন করে দিয়েছে প্রশাসন।

বুধবার (৮ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে এসব বাড়ি ও দোকান লকডাউন করে দেওয়া হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (সিটি এসবি) আবদুল ওয়ারিশ বাংলানিউজকে জানান, নগরের হালিশহর শাপলা আবাসিক এলাকায় ১টি এবং পাহাড়তলীর সাগরিকা এলাকায় ১টি বাড়ি লকডাউন করা হয়েছে।

তিনি জানান, সিভিল সার্জন অফিস থেকে ঘটনাস্থলে লোক আসছেন। তারা যদি মনে করেন- এসব বাড়ির আশপাশের আরও বাড়ি লকডাউন করা প্রয়োজন, তখন পুলিশ ব্যবস্থা নেবে।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায় বাংলানিউজকে জানান, সীতাকুণ্ডে এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্তের খবরে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের উত্তর বাজার গোডাউন রোড এলাকার ৬টি বাড়ি এবং ৩টি দোকান লকডাউন করা হয়েছে।

এসব বাড়ি থেকে কাউকে বের না হতে এবং দোকান সম্পূর্ণ বন্ধ রাখতে নির্দেশ দেওয়া হয়েছে। সেখানে পুলিশ পাহারা বসানো হয়েছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়ঃ ২৩২২ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
এমআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।