ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশই যখন একমাত্র ভরসা...

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৪ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
পুলিশই যখন একমাত্র ভরসা... গৃহবধূ ও তার সন্তানকে হাসপাতালে পৌঁছে দেয় পতেঙ্গা থানা পুলিশ।

চট্টগ্রাম: পতেঙ্গা থানাধীন কাটগড় ব্রিক ফিল্ড রোড এলাকার বাসিন্দা দোলনা বিশ্বাস। তার পাঁচ বছর বয়সী বাচ্চার লিভার ট্রান্সপ্ল্যান্ট হয়েছে। নিয়মিত বাচ্চাকে টেস্ট করাতে হয়। বুধবার (৮ এপ্রিল) সকালে বাচ্চাকে টেস্ট করানোর সময় নির্ধারিত ছিল।

কিন্তু গণপরিবহন বন্ধ থাকায় বিপাকে পড়েন গৃহবধূ দোলনা বিশ্বাস। পতেঙ্গা থেকে পাঁচলাইশ থানাধীন পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিতে হবে বাচ্চাকে।

নিরুপায় দোলনা বিশ্বাস সহায়তা চাইলেন পতেঙ্গা থানার।

পতেঙ্গা থানা পুলিশ বুধবার ভোর সাড়ে ৬টায় কাটগড় এলাকা থেকে দোলনা বিশ্বাস ও তার পাঁচ বছর বয়সী সন্তান শ্রীকান্ত শীলকে নিয়ে পৌঁছে দেয়।

শুধু পৌঁছে দিয়েছে তা নয়, টেস্ট শেষে আবার বাড়িও পৌঁছে দিয়েছে তাদের।

গৃহবধূ দোলনা বিশ্বাস বাংলানিউজকে বলেন, বাচ্চাকে টেস্ট করানোর জন্য নিতে হবে। কোনো গাড়ি চলছে না তাই খুব টেনশনে ছিলাম। পরে পতেঙ্গা থানার ওসি সাহেবেকে বিষয়টি জানিয়ে সহায়তা চাইলে উনি থানার পুলিশসহ গাড়ি পাঠিয়েছিলেন। পুলিশ আমাদের ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গেছে, আবার বাড়িতে পৌঁছে দিয়েছে।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বাংলানিউজকে বলেন, কাটগড় এলাকার এক নারী ফোন করে ডায়াগনস্টিক সেন্টারে যেতে গাড়ির সহায়তা চেয়েছিলেন। আমরা তাকে নিয়ে ডায়াগনস্টিক সেন্টারে পোঁছে দিয়েছি। আবার সেখানে কাজ শেষে বাড়িতে পৌঁছে দিয়েছি।

বাংলাদেশ সময়: ২২৫৩ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।