ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সামাজিক দূরত্ব না মানায় চট্টগ্রামে লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
সামাজিক দূরত্ব না মানায় চট্টগ্রামে লাখ টাকা জরিমানা সামাজিক দূরত্ব না মানায় চট্টগ্রামে লাখ টাকা জরিমানা: ছবি-বাংলানিউজ

চট্টগ্রাম: সামাজিক দূরত্ব বজাই না রেখে অকারণে ঘোরাঘুরি এবং জরুরি সেবা ছাড়া অপ্রয়োজনীয় দোকান খোলা রাখার দায়ে চট্টগ্রামে ৫২ জনকে মামলায় ৯৯ হাজার ৩৬০ টাকা জরিমানা করা হয়েছে। 

মঙ্গলবার (০৭ এপ্রিল) চট্টগ্রাম জেলা প্রশাসনের ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরজুড়ে অভিযান চালিয়ে এসব জরিমানা আদায় করেন। সেনাবাহিনী এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও অভিযানে অংশ নেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, অকারণে বাইরে ঘোরাঘুরি, জরুরি সেবা ছাড়া অপ্রয়োজনীয় দোকান খোলা রাখা, আড্ডাবাজি বসানো-সহ নানা অপরাধের দায়ে ৫২ জনকে ৯৯ হাজার ৩৬০ টাকা জরিমানা করা হয়েছে।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা বাস্তবায়নের পাশাপাশি নগরজুড়ে সামাজিক দূরত্ব বজায় রাখতে জেলা প্রশাসন, সেনাবাহিনী এবং আইনশৃঙ্খলা বাহিনীর এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়ঃ ০৬২৩ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এমআর/টিসি/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।