bangla news

করোনা ‘মুক্তির’ মিলাদ মাহফিল বন্ধ করলো প্রশাসন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ১০:০৬:৫২ পিএম
প্রতীকী

প্রতীকী

চট্টগ্রাম: লোক জড়ো করে করোনা ভাইরাস থেকে ‘মুক্তির’ জন্য আয়োজন করা দুটি মিলাদ মাহফিল বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন। 

মঙ্গলবার (৭ এপ্রিল) নগরের আতুরার ডিপো জাঙ্গালপাড়া জামিয়া মসজিদ এবং ডবলমুরিং হযরত খাজা মনছুর আলী (রহ.) এর মাজারে এ দুই মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সকালে আতুরার ডিপো জাঙ্গালপাড়া জামিয়া মসজিদে আয়োজন করা মিলাদ মাহফিল বন্ধের নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায়।

তিনি বাংলানিউজকে জানান, লোক জড়ো করে মিলাদ মাহফিল আয়োজনের খবর পেয়ে আমরা মসজিদ কমিটির সভাপতি, ইমাম এবং মোয়াজ্জিনের সঙ্গে কথা বলি। এই পরিস্থিতিতে মাহফিল আয়োজন না করতে তাদের অনুরোধ জানাই। তারা আমাদের অনুরোধ রেখেছেন। মিলাদ মাহফিল আয়োজন বন্ধ করে দিয়েছেন।

বিকেলে ডবলমুরিং হযরত খাজা মনছুর আলী (রহ.) এর মাজারে আয়োজন করা মিলাদ মাহফিল বন্ধে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুস সামাদ শিকদার।

আবদুস সামাদ শিকদার বাংলানিউজকে জানান, মাজারের সামনে লোক জনের জটলা দেখে আমরা ভিতরে যাই। সেখানে ৩০-৩৫ জন লোক একসঙ্গে দেখতে পাই। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন করোনা থেকে মুক্তির আশায় তারা মিলাদ মাহফিল করছেন।

তিনি জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সব জায়গায় সামাজিক দূরত্ব বজায় রাখার কঠোর নির্দেশনা রয়েছে। মসজিদে নামাজ আদায় না করে ঘরে নামাজ আদায় করতে বলা হয়েছে। এরমধ্যে লোকজন জড়ো করে মিলাদ মাহফিল আয়োজন করায় আমরা সেটি বন্ধ করে দিয়েছি। সবাইকে বাসায় ফেরত পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-04-07 22:06:52