bangla news

হোম কোয়ারেন্টিন মানার আহ্বান মেয়র নাছিরের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৯:১৬:৫৫ পিএম
চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীনের আয়োজিত দোয়া মাহফিল

চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীনের আয়োজিত দোয়া মাহফিল

চট্টগ্রাম: করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রকোপ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত ১৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটিতে নগরবাসীকে নিজ নিজ বাসা/বাড়িতে অবস্থান করার জন্য পুনরায় আহ্বান জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (৬ এপ্রিল) এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান। তিনি বলেন, নভেল করোনাভাইরাসের ইনকিউবিশন পিরিয়ড বা রোগ সঞ্চার থেকে প্রথম লক্ষণ দেখা দেওয়ার সময় কমপক্ষে ১৪ দিন ।এ কারণে এ সপ্তাহটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এর মধ্যে যদি কেউ সংক্রমিত হয়ে থাকেন তাহলে তার লক্ষণ প্রকাশ পেতে কয়েক দিন লাগবে। প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ মোকাবিলায় সরকার সাধারণ ছুটির মেয়াদ বাড়িয়েছে। তাই এই গুরুত্বপূর্ণ সময়ে নগরবাসীকে নিজ নিজ বাসা-বাড়িতে অবস্থান করতেই হবে।

মিলাদ ও দোয়া মাহফিল

বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমণ রোধে আল্লাহর রহমত কামনায় চট্টগ্রাম সিটি করপোরেশনের কেবি আবদুস সাত্তার মিলনায়তনে খতমে কোরআন, খতমে বোখারি ও মিলাদ মাহফিলের আয়োজন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।  

সোমবার (৬ এপ্রিল) মেয়রের উদ্যোগে এ মাহফিলে নগরের অর্ধশতাধিক খ্যাতনামা আলেম, ওলামা, মুহাদ্দিস, মুফাসসির অংশ নেন।  

এর মধ্যে মুফতি কাজী আবদুল ওয়াজেদ, শায়খুল  হাদিস আল্লামা হাফেজ সোলায়মান আনসারি, লেখক ও গবেষক আল্লামা এমএ মান্নান, উপাধ্যক্ষ ড. মাওলানা লিয়াকত আলী, অধ্যক্ষ আল্লামা বদিউল আলম রেজভী, অধ্যক্ষ আল্লামা নজরুল ইসলাম, অধ্যক্ষ আল্লামা ইসমাইল নোমানী, উপাধ্যক্ষ আল্লামা মারেফাতুন্নুর, ড. আল্লামা জালাল উদ্দিন আল আজহারী, ড. আনোয়ার প্রমুখ অংশ নেন।

মাহফিলে মেয়রসহ করপোরেশনের প্যানেল  মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিল ও ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

মোনাজাত করেন মুফতি কাজী আবদুল ওয়াজেদ (ম.জি.আ) এবং মিলাদ মাহফিল পরিচালনা করেন চসিক মাদ্রাসা পরিচালক

মাওলানা মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 21:16:55