bangla news

খুলশীতে ভবন লকডাউন, মালিককে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৭:৪৬:২৯ পিএম
পশ্চিম খুলশী আবাসিক এলাকার ৩ নম্বর রোডের একটি ভবন লকডাউন

পশ্চিম খুলশী আবাসিক এলাকার ৩ নম্বর রোডের একটি ভবন লকডাউন

চট্টগ্রাম: নগরের পশ্চিম খুলশী আবাসিক এলাকার ৩ নম্বর রোডের একটি ভবন লকডাউন করে দিয়েছে জেলা প্রশাসন। এ সময় ভবন মালিকের ছেলেকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (৬ এপ্রিল) বিকেলে অভিযান চালিয়ে ওই ভবনটি লকডাউন করা হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম।

তিনি জানান, ওই ভবনে শেরপুর থেকে আসা তাবলীগের ২১ মুসল্লি থাকেন। যেহেতু তারা কয়েকটি শহর ঘুরে নানান জনের সংস্পর্শে এসে ওই ভবনে উঠেছেন, তাই ২৬ মার্চ গিয়ে আমরা তাদের সবাইকে ভবন মালিকের ছেলে আতিকুর রহমানের তত্বাবধানে ১৪ দিনের হোম কোয়ারেন্টিন পালনের নির্দেশনা দিই।

‘সোমবার অভিযানে গিয়ে আমরা দেখি, ওই মুসল্লিদের কেউ হোম কোয়ারেন্টিন মানছেন না। এলাকাবাসীরা জানিয়েছেন- তারা হোম কোয়ারেন্টিন না মেনে নিয়মিত মসজিদ-দোকানে যাচ্ছেন। বিভিন্ন জায়গায় দাওয়াতি কার্যক্রমও চালাচ্ছেন। তাই ভবনটি লকডাউন করে দেওয়া হয়েছে। নির্দেশনা না মানায় আতিকুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম জানান, এখন থেকে ওই ভবনের কেউ আর বের হতে পারবেন না। ভবনের ভেতরেও কেউ প্রবেশ করতে পারবেন না। আগামী ১৪ দিন ভবনটি পুরোপুরি লকডাউন অবস্থায় থাকবে। বাড়ির ভেতরে থাকা কারও জরুরি প্রয়োজনে খুলশী থানা পুলিশ সহায়তা দেবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম জেলা প্রশাসন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 19:46:29