bangla news

সাংবাদিকদের পিপিই দিলো এস আলম গ্রুপ

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৬:৩৪:৪৬ পিএম
সাংবাদিকদের জন্য পিপিই হস্তান্তর করেন এস আলম গ্রুপের চেয়ারম্যানের পিএস আকিজ উদ্দিন।

সাংবাদিকদের জন্য পিপিই হস্তান্তর করেন এস আলম গ্রুপের চেয়ারম্যানের পিএস আকিজ উদ্দিন।

চট্টগ্রাম: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাংবাদিকদের জন্য ২০০ পারসোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) দিয়েছে দেশের অন্যতম বড় শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপ।

সোমবার (৬ এপ্রিল) বিকেলে কাজীর দেউড়ির এস আলম টাওয়ারে চট্টগ্রাম টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতার হাতে পিপিই হস্তান্তর করেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পিএস আকিজ উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন একুশে টেলিভিশনের আবাসিক সম্পাদক রফিকুল বাহার, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা, যুগ্ম সম্পাদক মাসুদুল হক, নির্বাহী সদস্য তৌহিদুল আলম, সফিক আহমদ সাজিব, সফিক মাইনাস, মোহাম্মদ সাজ্জাদ প্রমুখ।   

আকিজ উদ্দিন বলেন, করোনাভাইরাস প্রতিরোধ যুদ্ধে সাংবাদকর্মীরা ঝুঁকিপূর্ণভাবে পেশাগত দায়িত্ব পালন করছেন। তাদের সুরক্ষার জন্য এস আলম গ্রুপের চেয়ারম্যান মহোদয়ের নির্দেশে চীন থেকে আমদানি করা উন্নতমানের পিপিই দিচ্ছি আমরা। ঝুঁকি বিবেচনায় প্রয়োজনে আরও পিপিই দেওয়া হবে সংবাদকর্মীদের।

তিনি জানান, আজ (সোমবার) সন্ধ্যায় ওআর নিজাম রোডে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কার্যালয়ে চিকিৎসকদের জন্য ৫০০ পিপিই হস্তান্তর করা হবে এস আলম গ্রুপের পক্ষ থেকে।

শুক্রবার (৩ এপ্রিল) সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের হাতে উপজেলা পর্যায়ের চিকিৎসকদের জন্য ২ হাজার পিপিই দিয়েছে এস আলম গ্রুপ।

নাসির উদ্দিন তোতা বলেন, বর্তমানে ঝুঁকিপূর্ণভাবে দায়িত্ব পালন করছেন সাংবাদিকরা। তাদের সুরক্ষার জন্য এস আলম গ্রুপের পিপিই দিয়েছে। ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে আশা করি।  

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 18:34:46