bangla news

আনোয়ারার শিলাইগড়া পাড়া লকডাউন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ২:৩২:৪১ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম: করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যুর পর আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া পড়া লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বাংলানিউজকে জানান, পূর্ব সতর্কতার অংশ হিসেবে শিলাইগড়া পাড়া আমরা লকডাউন করে দিয়েছে।

তিনি জানান, প্রায় ১০০টি পরিবারের বসবাস ওই পাড়ায়। তাদের সবার নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে সোমবার (৬ এপ্রিল) ভোর থেকে শিলাইগড়া পড়ায় প্রবেশ কিংবা ত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

রোববার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিলাইগড়া পাড়ার যুবক শরিফ উদ্দিন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।

তার নমুনা পরীক্ষার জন্য ফৌজদারহাটের বিআইটিআইডিতে পাঠানো হয়েছে। সোমবার বিকেলে নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যেতে পারে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

ওই যুবকের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস শনাক্ত হলে শিলাইগড়া পাড়ায় লকডাউন পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ইউএনও শেখ জোবায়ের আহমেদ।

বারখাইন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী বাংলানিউজকে জানান, প্রশাসন লকডাউন ঘোষণা করার পর পাড়ার প্রতিটি প্রবেশপথে পুলিশের পাহারা বসানো হয়েছে। পাড়ার কেউ যাতে বাইরে আসতে না পারে, কিংবা ভেতরে যাতে কেউ যেতে না পারে- ইউএনও স্যারের নির্দেশে সেটি নিশ্চিত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এমআর/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 14:32:41