ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ দিলেন সিএমপি কমিশনার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ দিলেন সিএমপি কমিশনার ত্রাণ বিতরণ করেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

চট্টগ্রাম: করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারের ঘোষণা অনুযায়ী গণপরিবহন বন্ধ থাকায় অসহায় অবস্থায় থাকা চালক, হেলপারসহ পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

রোববার (৫ এপ্রিল) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের উদ্যোগ ও এস আলম গ্রুপের সহায়তায় এ কার্যক্রমের উদ্বোধন করেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

"আমরা একসাথে লড়ব, একসাথে চলব" এ প্রত্যয়ে কার্যক্রমের আওতায় নগরের ৩ হাজার পরিবহন শ্রমিকের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

উদ্বোধন শেষে সামাজিক দূরত্ব বজায় রাখতে বৃত্ত চিহ্নিত করে পরিবহন শ্রমিকদের হাতে ত্রাণ তুলে দেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

এ সময় সিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মোহাম্মদ শহীদুল্লাহ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) মো. তারেক আহম্মেদ, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম অঞ্চলের সভাপতি মো. মুসা, সাধারণ সম্পাদক অলি আহমদ, এসআলম গ্রুপের পিএস টু চেয়ারম্যান মো. আকিজ উদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান বাংলানিউজকে বলেন, গণ পরিবহন বন্ধ থাকায় উপার্জন নেই পরিবহন শ্রমিকদের। লোকলজ্জার ভয়ে তারা কারও কাছে হাত পাততে পারেন না। তাদের কথা চিন্তা করে সহযোগিতার উদ্যোগ নিয়েছি।

তিনি বলেন, পরিবহন শ্রমিকদের কাছ থেকে যারা খুবই কষ্টে আছেন তাদের তালিকা নিয়েছি। পুলিশ সদস্যরা তাদের বাসায় গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিবে। আমরা চেষ্টা করেছি যাতে এতে কোনো অসঙ্গতি না হয়।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।