ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনা রোগীর বাড়িতে দাওয়াত খেতে যাওয়ায়…

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২০
করোনা রোগীর বাড়িতে দাওয়াত খেতে যাওয়ায়… বাড়িটিতে যাওয়া-আসায় নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন।

চট্টগ্রাম: করোনাভাইরাস শনাক্ত হওয়া রোগীর বাড়িতে দাওয়াত খেতে যাওয়ায় চন্দনাইশ উপজেলার জামিজুরী গ্রামের একটি বাড়িতে যাওয়া-আসায় নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন।

শুক্রবার (০৩ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে ওই বাড়িতে চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএসও ডা. শাহীন হাসান চৌধুরী।

চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ হোসেন বাংলানিউজকে জানান, দামপাড়ায় করোনা আক্রান্ত এক ব্যক্তির আত্মীয়ের বাড়ি চন্দনাইশ পৌরসভার জামিজুরী এলাকায়। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আমরা ওই বাড়িটিতে যাতায়াত বন্ধ করে দিয়েছি।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব চক্রবর্তী বাংলানিউজকে বলেন, চট্টগ্রামে করোনাভাইরাস শনাক্ত হওয়া রোগীর বাড়িতে দাওয়াত খেতে গিয়েছিল তারা। সতর্কতার জন্য ওই বাড়ির সকলকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। সেই সঙ্গে তাদের চলাচলে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, এপ্রিল ০৪,২০২০
এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।