ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বস্তির ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে ‘তারুণ্য’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
বস্তির ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে ‘তারুণ্য’ মধ্যবিত্তদের জন্য নিত্যপণ্য হস্তান্তর করছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: দেশে করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতে ঘরে থাকা কর্মসূচিতে গরিবদের ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্য।

শুক্রবার (৩ এপ্রিল) রাতে তারুণ্যের সংগঠকদের নিজস্ব তহবিল থেকে অর্থ সংগ্রহ করে বিভিন্ন বস্তির ১৫০টি পরিবারে ত্রাণ পৌঁছে দেওয়া হয়।  

এ সময় তারুণ্যের সভাপতি আবদুর রশীদ লোকমান, সংগঠক আইয়ুব চৌধুরী, জাহেদ আলম, রাশেদুল ইসলাম রাশু, আক্তারুজ্জামান বাবলু, মোহাম্মদ মহিউদ্দিন, এসএম আরজু, মোহাম্মদ জয়নাল আবেদিন, ইমরান হোসেন আরেফিন, মোহাম্মদ আসিফ উপস্থিত ছিলেন।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ৫ কেজি চাল, ১কেজি ডাল, ২ কেজি আলু, আধা লিটার তেল, লবণ, ডেটল সাবান ও মাস্ক।

ত্রাণ বিতরণ করছেন মেয়র আ জ ম নাছির উদ্দীনমধ্যবিত্তদের নিত্যপণ্য বিতরণ

নিম্ন মধ্যবিত্ত, মধ্যবিত্ত পরিবার যারা কখনো কারও কাছে নিজের সম্মান রাক্ষার্থে হাত পাতবে না প্রয়োজনে অনাহারে থাকবে তাদের জন্য চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের পক্ষ থেকে চাল, ডাল, চনা, আলু, তৈল, চিনি, ময়দা,  চিঁড়া, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছেন যুবলীগ নেতা আবদুল মান্নান ফেরদৌস।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।