ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রেজাউলের উদ্যোগে ত্রাণ বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
রেজাউলের উদ্যোগে ত্রাণ বিতরণ ত্রাণ হস্তান্তর করেন রেজাউল করিম চৌধুরী

চট্টগ্রাম: করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতে ঘরে থাকা কর্মসূচিতে বিপাকে পড়া অসহায়, নিম্নআয়ের লোকজনের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।  

শুক্রবার (৩ এপ্রিল) নগরের সরাইপাড়া, মুনিরনগর, উত্তর কাট্টলী ও দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের গরিব মানুষদের বিতরণের জন্য ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন তিনি।

তিনি বলেন, দেশের এই দুর্যোগকালে সাধারণ মানুষের পাশে থাকা মানবিক কাজ।

দে‌শে দু‌র্যোগ, দুর্বিপাক, যুদ্ধাবস্থা ও মহামারী‌তে সবাই‌কে অত্যন্ত ধৈর্য সহকা‌রে সরকা‌রি নি‌র্দেশনা অনুসরণ ক‌রে চল‌তে হয়। দে‌শের বৃহত্তর জন‌গোষ্ঠীর জানমাল রক্ষায় আমা‌দের উচিত সরকারি নি‌র্দেশনা যথাযথ ভা‌বে অনুসরণ করা।
এ সময় সব‌চে‌য়ে দুরবস্থার সম্মুখীন হতে হয় সমা‌জের নিম্নআ‌য়ের মানুষগু‌লোকে। তারা দি‌নে আ‌নে দি‌নে খায়। বঙ্গবন্ধু কন্যা জন‌নেত্রী শেখ হা‌সিনার নেতৃত্বাধীন জনবান্ধব সরকার ঘ‌রে ঘ‌রে খাদ্য পৌঁ‌ছে দিচ্ছেন। সমাজের বিত্তবান‌দেরও উ‌চিত নিম্নআয়ের মানু‌ষের জন্য খাদ্য সহায়তায় এ‌গি‌য়ে আসা।

এ সময় উপস্থিত ছিলেন উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম- আহ্বায়ক মোহাম্মদ ইকবাল, নগর যুবলীগ নেতা মো. আবু, মুনিরনগর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. হোসেন, সরাইপাড়া ও দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।