ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চিকিৎসকদের জন্য এস আলম গ্রুপের ২ হাজার পিপিই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
চিকিৎসকদের জন্য এস আলম গ্রুপের ২ হাজার পিপিই জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের হাতে পিপিই তুলে দেন এস আলম গ্রুপের পিএস আকিজ উদ্দিন।

চট্টগ্রাম: চট্টগ্রামের চিকিৎসকদের জন্য ২ হাজার পারসোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) দিয়েছে দেশের অন্যতম বড় শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপ।

শুক্রবার (৩ এপ্রিল) সকালে চট্টগ্রাম সার্কিট হাউজে জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের হাতে এসব পিপিই তুলে দেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পিএস আকিজ উদ্দিন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন বলেন, করোনা মহামারীর এই সময়ে বাংলাদেশের অন্যতম বড় ইস্যু পিপিই।

যেটা নিয়ে অনেক কথা, লেখালেখি, সংবাদ প্রচারিত হয়েছে।

তিনি বলেন, চীন থেকে পিপিই আমাদের দেশে পৌঁছেছে।

পাশাপাশি আমাদের দেশের শিল্পপতিরাও এগিয়ে আসছেন। আজকে তারই উদাহরণ হিসেবে এস আলম গ্রুপের পক্ষ থেকে ২ হাজার পিপিই পেয়েছি আমরা।

জেলা প্রশাসক বলেন, এসব পিপিই চট্টগ্রামের চিকিৎসকদের চিকিৎসা প্রদানে সহায়তা করবে। যেসব চিকিৎসক পিপিই না থাকার কারণে চিকিৎসা দিতে ভয় পাচ্ছেন, তাদের ভয় আর থাকবে না।

‘শুধু সরকারি হাসপাতাল নয়, বেসরকারি হাসপাতালেও পিপিই সরবরাহ করবো আমরা। চট্টগ্রামের সরকারি-বেসরকারি প্রতিটি হাসপাতালে পিপিই পরে চিকিৎসকরা চিকিৎসা দিতে পারবেন’ যোগ করেন তিনি।

এ প্রসঙ্গে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পিএস আকিজ উদ্দিন বলেন, দুর্যোগকালীন সময় ছাড়াও দেশের যে কোনও প্রয়োজনে পাশে থেকেছে এস আলম গ্রুপ। চট্টগ্রামের মানুষের জন্যও চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ নিবেদিতপ্রাণ। ইতোমধ্যে মেধাবী শিক্ষিত বেকারদের চাকরি দেওয়া, দরিদ্রদের কর্মসংস্থানসহ সমাজসেবায় বিভিন্নভাবে তিনি অবদান রেখেছেন। করোনা মহামারীর এই দুর্যোগকালে তিনি পিপিই প্রদান করে চিকিৎসকদের পাশে দাঁড়িয়েছেন। পর্যায়ক্রমে আরও ৫ হাজার পিপিই প্রদান করা হবে।  

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।