ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মন ভালো নেই সাকিব ভক্তের

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
মন ভালো নেই সাকিব ভক্তের সাকিব আল হাসানের ভক্ত মো. ফয়সাল। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: মনে আছে সাকিব ভক্ত সেই ফয়সালের কথা? গত বছরের ৬ সেপ্টেম্বর জহুর আহম্মদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশের সঙ্গে আফগানিস্তানের টেস্ট ম্যাচ চলাকালে গ্যালারি থেকে মাঠে ঢুকে গিয়ে সাকিব আল হাসানকে যিনি দিয়েছিলেন গোলাপ ফুল।

করোনাকালে কেমন আছেন সেই সাকিব ভক্ত- জানতে যোগাযোগ করা হয় তার সঙ্গে। শুক্রবার (০৩ এপ্রিল) সকালে নগরের এনায়েত বাজার রানির দিঘির পাড় এলাকায় একটি ভবনের নিচে বসে আপন মনে আঁকিবুকি করছিলেন তিনি।

আলাপকালে মো. ফয়সাল বলেন, মাথা থেকে একটা বোঝা নেমে গেছে। স্টেডিয়ামে ঢুকে সাকিব ভাইকে গোলাপ ফুল দেওয়ার অপরাধে আমার বিরুদ্ধে দায়ের হওয়া মামলা থেকে খালাস পেয়েছি। এখন আর কারাগারে যেতে হবে না। এজন্য আমি ক্রিকেটার সাকিব আল হাসান ভাই এবং সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ভাইয়ের প্রতি কৃতজ্ঞ। তাঁরা ফোন করে আমার খবর নিয়েছেন, মামলা নিষ্পত্তি করতে সহযোগিতা করেছেন। বাংলানিউজে আমাকে নিয়ে খবর প্রকাশিত হয়েছিল, সেটা সবার চোখে পড়েছে। এরপর আমি সবার সহানুভূতি পেয়েছি।

মো. ফয়সাল বলেন, আমি গরিব মানুষ। ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানে ফটোগ্রাফি পেশায় যুক্ত আছি। এখন করোনাভাইরাসের মহামারীর কারণে সব সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ। তাই আমার কোনো কাজ নেই। অবসর সময় কাটাচ্ছি। খেলাধুলাও বন্ধ। টিভির পর্দায় সাকিব ভাইদের খেলা দেখতে মন চায়। আমার বাবা নেই। দুই বোনের বিয়ে হয়ে গেছে। মাকে নিয়ে থাকি। এখন কারাগারে থাকার দিনগুলোর কথা ভাবি। আবেগের বশবর্তী হয়ে একটা ভুল করেছিলাম। কিন্তু সেই ভুলের কারণেই সাকিব ভাই আমাকে ভালোবেসেছেন। এটাই বড় পাওয়া।

মো. ফয়সাল জানান, এই সংকট কেটে গেলে ক্রিকেটাররা আবারও মাঠে সরব হবেন। সে সময় পর্যন্ত ধৈর্য্য ধরতে বলেছেন সাকিব ভাই। বাইরে ঘোরাঘুরি না করার পরামর্শও দিয়েছেন তিনি। পরিস্থিতি স্বাভাবিক হলে আমাকে ঢাকা যেতে বলেছেন। তিনি সাইন (স্বাক্ষর) করে আমাকে একটা ক্রিকেট ব্যাট উপহার দেবেন বলে জানিয়েছেন।

আরও খবর>>
** সাকিব ভাইয়ের জন্য ৩০ টাকায় গোলাপ কিনেছিলাম

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa