ঢাকা, মঙ্গলবার, ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১, ১১ জিলকদ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান রেজাউলের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান রেজাউলের ট্রাকে করে বিতরণের জন্য নেওয়া হচ্ছে ত্রাণ

চট্টগ্রাম: মোহরা ও কাপ্তাই রাস্তার মাথা এলাকায় দেড় হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী।

বৃহস্পতিবার (২ এপ্রিল) মোহরা এলাকায় শ্রমজীবী, খেটে খাওয়া মানুষ, হতদরিদ্র ও নিন্মআয়ের দেড় হাজার মানুষদের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় রেজাউল করিম চৌধুরী বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার যে নির্দেশনা দিয়েছে আমাদের মেনে চলতে হবে।

সবাইকে নিজ নিজ বাসায় অবস্থান করতে হবে।

তিনি বলেন, নির্দেশনা উপেক্ষা করে বাইরে ঘোরাঘুরি করে নিজের বিপদ ডেকে আনবেন না। আপনি যদি আক্রান্ত হন আপনার পরিবার থেকে ধরে প্রতিবেশীরাও ঝুঁকিতে পড়বে।

এ সময় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু উপস্থিত ছিলেন।

সাবেক ছাত্রলীগ নেতা ইলিয়াছ উদ্দীন বাংলানিউজকে বলেন, মোহরা ও কাপ্তাই রাস্তার মাথা এলাকায় দেড় হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন রেজাউল করিম চৌধুরী।

এদিকে কোতোয়ালী বাকলিয়া আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে বাকলিয়া এলাকায় অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন ছাত্রলীগের নেতারা।

বাকলিয়া এলাকায় অসহায় মানুষের পাশাপাশি দলীয় কর্মী ও সমর্থকদের মধ্যে যারা অসহায় অবস্থায় আছেন তাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতারা।

সাবেক ছাত্রলীগ নেতা আরশেদুল আলম বাচ্চু বাংলানিউজকে বলেন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশে বাকলিয়া এলাকায় অসহায়-দিনমজুর মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি আমরা।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa