bangla news

মোস্তফা-হাকিম ফাউন্ডেশনের নিত্যপণ্য বিতরণ চলছে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০২ ৬:৪৪:০১ পিএম
মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

চট্টগ্রাম: মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও সাবেক মেয়র এম মনজুর আলমের  ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। 

নগরের আকবরশাহ থানার অফিসার ইনচার্জকে ৫০০ গরিব, দুঃখী, খেটে-খাওয়া মানুষের জন্য ত্রাণসামগ্রী, সীতাকুণ্ড থানার নির্বাহী কর্মকর্তাকে ৫০০ পরিবারের জন্য, কর্ণফুলী থানার নির্বাহী কর্মকর্তাকে ৫০০, কর্ণফুলী থানার অফিসার ইনচার্জকে ১০০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী ও মাস্ক বিতরণের জন্য হস্তান্তর করা হয়।

এ সময় মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালকরা বলেন, 'করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় খেটে-খাওয়া মানুষ যাতে হোম কোয়ারেন্টিন মেনে চলে তাই  মনজুর আলমের এই উদ্যোগ।

এছাড়া নগর ও দেশের বিভিন্ন এলাকায় করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলার জন্য প্রায় ১০ হাজার পরিবারের মধ্যে ধাপে ধাপে জনসমাগম ছাড়া ত্রাণসামগ্রী বিতরণ করা হবে।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, পেঁয়াজ, চিনি, চা, দুধ, আলু ইত্যাদি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক ফারুক আজম, সাইফুল আলম, মোস্তফা-হাকিম  কলেজের প্রভাষক সত্যজিত বড়ুয়া, সমাজসেবক জসিম উদ্দিন, ইয়াকুব নবি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-02 18:44:01