bangla news

সংগঠক খোরশেদ আলমের ইন্তেকাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০২ ১২:১৪:৪১ পিএম
খোরশেদ আলম

খোরশেদ আলম

চট্টগ্রাম: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক, চট্টগ্রাম নাগরিক উদ্যোগের সমন্বয়ক মো. খোরশেদ আলম (৩৭) ইন্তেকাল করেছেন।

বৃহস্পতিবার (২ এপ্রিল) ভোররাত ৪টার দিকে বুকে ব্যথা অনুভব করলে পরিবারের লোকজন হাসপাতালে নেওয়ার পথে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। জোহরের নামাজের পর তার জানাজা নগরের ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের চর চাক্তাই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

সংগঠক খোরশেদ আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম নাগরিক উদ্যোগের আহ্বায়ক রিয়াজ হায়দার চৌধুরী,  জেলা শিল্পকলা একাডেমির কার্যকরী পরিষদ সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, চট্টগ্রাম সৃজনশীল প্রকাশক পরিষদের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ভাগ্যধন বড়ুয়া প্রমুখ।

খোরশেদ আলম বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তিনি যুদ্ধাপরাধীদের বিচার আন্দোলন, সাংস্কৃতিক কর্মীদের বিভিন্ন দাবি-দাওয়া আদায়, নাগরিক অধিকার ও মর্যাদার সংগ্রামসহ অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ তথা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের যাত্রাপথে গত দুই দশক ধরে রাজপথে থেকে সক্রিয় ভূমিকা পালন করেন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-02 12:14:41