bangla news

দুই হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন মুন্নী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৯:৪৭:৩৫ এএম
বাসায় গিয়ে খাবার সামগ্রী পৌঁছে দেন মুন্নী।

বাসায় গিয়ে খাবার সামগ্রী পৌঁছে দেন মুন্নী।

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের দুই হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাবেক মহিলা কাউন্সিলর ফেরদৌসী বেগম মুন্নী। এসময় করেনা ভাইরাস মোকাবেলায় জনগণকে সচেতন করার জন্য লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

নগরীর ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী, ২ নম্বর জালালাবাদ ও ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ডের সংরক্ষিত আসনের সাবেক কাউন্সিলর ও আসন্ন চসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মুন্নী নিজস্ব তহবিল থেকে তিন ওয়ার্ডের খেটে খাওয়া দুই হাজার পরিবারের মাঝে ২ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু ও আধা কেজি করে তেল বিতরণ করেন। জনসমাগম এড়িয়ে বাসায় গিয়ে এসব খাবার সামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনি।

মুন্নী বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে মানুষ এখন বাইরে আসছেন না। এতে দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ কষ্ট পাচ্ছে। একজন জনপ্রতিনিধি ও মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে দেশের পাশে থাকা নৈতিক দায়িত্ব। তাই এসব মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা। যার যার অবস্থান ও সামর্থ্য অনুযায়ী এ দুর্যোগকালিন সময়ে মানুষদের পাশে দাঁড়াতে সকলের এগিয়ে আসা উচিত।

খাদ্য সামগ্রী বিতরণ করতে গিয়ে দেখা যায়, একটি পরিবারে দুপুরে রান্না করার মতো কিছুই নেই। পরিবারের তিন সদস্য অনাহারে দিনযাপন করছেন। তিনি বলেন, ২ হাজার পরিবারের জন্য খাবার মজুদ রেখেছি এবং তাদের কাছে পৌঁছে দিচ্ছি।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-01 09:47:35