bangla news

তথ্যমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ায় ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ৭:৫৮:৩৫ পিএম
তথ্যমন্ত্রীর পক্ষে ত্রাণ বিতরণ করা হচ্ছে

তথ্যমন্ত্রীর পক্ষে ত্রাণ বিতরণ করা হচ্ছে

চট্টগ্রাম: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে তার নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় করোনা-অসহায় দিনমজুর, নিম্ন আয়ের মানুষের মধ্যে ত্রাণ বিতরণ শুরু করা হয়েছে। 

তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে রাঙ্গুনিয়া উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টার থেকে এসব ত্রাণসামগ্রী বিতরণ শুরু করা হয়। 

রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার তথ্যমন্ত্রীর পক্ষে বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতাদের হাতে এসব ত্রাণসামগ্রী হস্তান্তর করেন। এসময় এনএনকে ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন মাস্টার আবদুর রউফ, জসিম উদ্দিন তালুকদার, কাউছার নুর লিটন, কাউন্সিলর মোহাম্মদ সেলিম প্রমুখ। 

এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা মাস্টার আবদুর রউফ জানান, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে আজ রাঙ্গুনিয়ার ৫০০ পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, আলু ও সাবানসহ ১০ কেজির নিত্যপণ্য রয়েছে। ইউনিয়ন পর্যায়ে এসব ত্রাণসামগ্রী নিরাপদ দূরত্ব বজায় রেখে বিতরণ করা হচ্ছে। রাঙ্গুনিয়ার কর্মহীন অসহায় মানুষের জন্য তথ্যমন্ত্রীর ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 19:58:35