bangla news

শ্রমজীবীদের মধ্যে খাবার বিতরণ করলো আরএনবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ৩:৩১:০৭ পিএম
দরিদ্র মানুষের মধ্যে খাবার বিতরণ করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)।

দরিদ্র মানুষের মধ্যে খাবার বিতরণ করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)।

চট্টগ্রাম: বেতনের টাকা থেকে যে যার মতো সাহায্য করে অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে খাবার বিতরণ করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে প্রায় শতাধিক দরিদ্র মানুষকে এ খাবার দেওয়া হয়।

করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতে ঘরে থাকা কর্মসূচির কারণে শ্রমজীবী মানু্ষদের আয়-রোজগার বন্ধ। তাদের অনেকে অনাহারে দিন কাটাচ্ছেন। তাই এসব মানুষদের সাহায্য করতে রেলওয়ের পূর্বাঞ্চলের আরএনবির সদস্যরা নিজেদের বেতনের টাকা থেকে যে যার মতো সাহায্য করে একটি তহবিল গঠন করে। সেই তহবিল থেকে অসহায় এসব মানুষকে খাবার বিতরণ করা হয়।

আরএনবি’র উপ-পরিদর্শক মো. শওকত হোসেন সজল বাংলানিউজকে বলেন, চিফ কমান্ড্যান্ট জহিরুল ইসলাম স্যারের নির্দেশনায় ও কমান্ড্যান্ট আশবুল ইসলাম স্যারের সার্বিক তত্ত্বাবধানে দুই দিন ধরে অসহায় মানুষদের মধ্যে খাবার বিতরণ করা হচ্ছে। ইতিমধ্যে প্রায় ২০০ মানুষকে খাবার বিতরণ করা হয়।

আরএনবি পরিদর্শক আমান উল্লাহ বাংলানিউজকে বলেন, করোনা ভাইরাসের কারণে কাজ বন্ধ থাকা অসহায় মানুষের সাহায্যের জন্য এটি আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 15:31:07