bangla news

দেড় হাজার অসহায় পরিবার পাচ্ছে র‌্যাব-৭'র সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ৯:১২:৩৩ পিএম
১ হাজার ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে র‌্যাব-৭

১ হাজার ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে র‌্যাব-৭

চট্টগ্রাম: করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারের ঘোষিত টানা ১০ দিনের ছুটির কারণে উপার্জন না হওয়ায় অসহায় অবস্থায় রয়েছেন এমন ১ হাজার ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার উদ্যোগ নেওয়া র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) পক্ষ থেকে।

সোমবার (৩০ মার্চ) নগরের কয়েকটি এলাকা, হাটহাজারী উপজেলায় র‌্যাব-৭ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রথম দিন ৩০০ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছানো হয়।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, র‌্যাবের পক্ষ থেকে ১ হাজার ৫০০ পরিবাবের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। সোমবার ৩০০ পরিবার সহায়তা পেয়েছে। খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল বাংলানিউজকে বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার সারাদেশে ছুটি ঘোষণা করেছে। এতে করে দিনমজুর, রিকশাচালকসহ নিম্নআয়ের মানুষের আয় বন্ধ হয়ে গেছে। আমরা র‌্যাব সদস্যরা তাদের পাশে থাকার চেষ্টা করছি। প্রাথমিকভাবে যারা খুবই অসহায় সে রকম ১ হাজার ৫০০ পরিবারকে আমরা খাদ্যসামগ্রী প্রদানের উদ্যোগ নিয়েছি। প্রয়োজনে আমরা আরও বিতরণ করবো।

মশিউর রহমান জুয়েল বলেন, করোনা ভাইরাস থেকে সাধারণ মানুষকে সচেতন করতে নানা ধরনের প্রচারণা, লিফলেট বিতরণ, মাইকিং করা হচ্ছে। নগরের কয়েকটি এলাকায় হ্যান্ডওয়াশসহ হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-30 21:12:33