bangla news

ক্রেতা সেজে ‘করোনা মুক্তির’ ওষুধ বিক্রেতাকে ধরলেন ইউএনও

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ৩:০০:২৯ পিএম
ক্রেতা সেজে ‘করোনা মুক্তির’ ওষুধ বিক্রেতাকে ধরলেন ইউএনও

ক্রেতা সেজে ‘করোনা মুক্তির’ ওষুধ বিক্রেতাকে ধরলেন ইউএনও

চট্টগ্রাম: ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে করোনা ভাইরাস থেকে মুক্তির ওষুধ বিক্রির নামে প্রতারণার দায়ে হাটহাজারীতে একজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৩০ মার্চ) হাটহাজারীর চৌধুরী হাট এলাকা থেকে মনসুর আলী নামের ওই প্রতারককে ক্রেতা সেজে আটক করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

এ সময় প্রতারণার কথা স্বীকার করায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। ফের প্রতারণা না করার শর্তে মুচলেকা নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়।

ইউএনও মো. রুহুল আমিন বাংলানিউজকে জানান, গত ১৯ মার্চ ফেসবুকে করোনা মুক্তির ভেষজ ওষুধ বিক্রির একটি পোস্ট দেন মনসুর আলী। সেখানে যোগাযোগের নম্বরও দেন তিনি।

তিনি জানান, ক্রেতা সেজে পোস্টদাতা মনসুর আলীকে ফোন করলে তিনি জানান- করোনা থেকে মুক্তি পেতে তার ভেষজ ওষুধ খেতে হবে ১২০ দিন। প্রতি ফাইলের মূল্য ১৫০ টাকা করে।

‘করোনা মুক্তির ওষুধ বিক্রির নামে লোকজনের সঙ্গে প্রতারণার প্রমাণ পাওয়ায় তাকে চৌধুরী হাট এলাকা থেকে ক্রেতা সেজে ধরি। প্রতারণার কথা স্বীকার করায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-30 15:00:29