bangla news

৩০ হাজার পরিবারের পাশে দাঁড়ালেন ফজলে করিম

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৬:৩৩:০৭ পিএম
৩০ হাজার পরিবারের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করেন সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী

৩০ হাজার পরিবারের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করেন সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী

চট্টগ্রাম: করোনাভাইরাস প্রতিরোধে দেশজুড়ে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ কর্মসূচিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

তার পক্ষ থেকে রাউজানের ১৪ ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রায় ৩০ হাজার পরিবারের মধ্যে খাদ্যদ্রব্য ও সাধারণ মানুষের নিরাপত্তার জন্য ২০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। এ ছাড়া সারা রাউজানজুড়ে জীবাণুনাশক পানি ছিটানো হয়েছে।

রোববার (২৯ মার্চ) রাউজানের মুন্সির ঘাটা চত্বর থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন ফজলে করিম চৌধুলী। এ সময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সদস্য সুমন দে, ৭ নম্বর রাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, ৮ নম্বর কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 18:33:07