ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কোয়ারেন্টিন মানা প্রবাসীদের 'থ্যাংকিউ লেটার' দিচ্ছেন ইউএনও

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
কোয়ারেন্টিন মানা প্রবাসীদের 'থ্যাংকিউ লেটার' দিচ্ছেন ইউএনও হোম কোয়ারেন্টিন পালন করা প্রবাসীরা পাচ্ছেন 'থ্যাংকিউ লেটার'

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলায় ১৪ দিনের হোম কোয়ারেন্টিন পালন করা প্রবাসীরা পাচ্ছেন 'থ্যাংকিউ লেটার'। যাদের হোম কোয়ারেন্টিন পিরিয়ড শেষ হয়েছে তাদের বাড়ি বাড়ি এ থ্যাংকিউ লেটার পৌঁছে দিচ্ছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

রোববার (২৯ মার্চ) সকাল থেকে সম্প্রতি দেশে ফিরে ১৪ দিনের হোম কোয়ারেন্টিন পালন করা ১৯০ জনকে সরকারি নির্দেশনা মানায় থ্যাংকিউ লেটার দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

তিনি বাংলানিউজকে জানান, হাটহাজারী উপজেলায় সম্প্রতি ৪৭৬ জন প্রবাসী দেশে ফেরেন।

তাদের মধ্যে ১৯০ জনের হোম কোয়ারেন্টিন পিরিয়ড শেষ হয়েছে। সরকারি নির্দেশনা মেনে হোম কোয়ারেন্টিন পালন করায় তাদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে থ্যাংকিউ লেটার দিচ্ছি আমরা।

মো. রুহুল আমিন বলেন, দীর্ঘদিন পর বিদেশ থেকে দেশে এসে আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী সবাইকে ছেড়ে নিজ ঘরে বসে থাকা অনেক কষ্টের। দেশের প্রয়োজনে, দেশের মানুষের প্রয়োজনে আমাদের প্রবাসী ভাইয়েরা সেই সেক্রিফাইস করছেন। এ কারণেই কৃতজ্ঞতা স্বরূপ প্রশাসনের পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানাতে এ উদ্যোগ নিয়েছি আমরা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।