bangla news

১০ হাজার মানুষকে খাদ্য সহায়তা দিলেন সাবেক মেয়র মনজুর আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৬:০৪:৩৪ পিএম
চট্টগ্রামের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ১০ হাজার নিন্ম আয়ের মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে।

চট্টগ্রামের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ১০ হাজার নিন্ম আয়ের মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে।

চট্টগ্রাম: চট্টগ্রামের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ১০ হাজার নিন্ম আয়ের মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম অনুষ্ঠানে বলেন, রোগ ব্যাধি ও মৃত্যু মানুষের  জন্য একটি স্বাভাবিক প্রক্রিয়া। কিন্ত অনাকাঙ্ক্ষিত মৃত্যু এবং এই ধরনের মহামারির মাধ্যমে কারো মৃত্যু কাম্য নয়। তবুও আমাদের সতর্কতা অপরিহার্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দশ দিনব্যাপী সারা দেশের মানুষ কোয়ারেন্টিনে রয়েছে। ফলে নিন্ম আয়ের মানুষদের স্বাভাবিক জীবন যাপন দারুণভাবে ব্যাহত হচ্ছে। তাই প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে নিন্ম আয়ের মানুষদের তালিকা তৈরি করে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী গরিব মানুষদের বাসায় পৌঁছে দেওয়া হয়। নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, পেঁয়াজ, চিনি, চা পাতা, দুধ, আলু ইত্যাদি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক ফারুক আজম, সাইফুল আলম, মোস্তফা-হাকিম গ্রুপের কর্মকর্তা নেছার আহমদ, মোস্তফা-হাকিম  কলেজের প্রভাষক সত্যজিত বড়ুয়া।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এইচএডি/টিসি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 18:04:34