bangla news

বিনামূল্যে পিপিই সরবরাহ করার ঘোষণা ফর্টিস গ্রুপের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৩:৩২:০২ পিএম
শাহাদাত হোসাইন সিআইপি।

শাহাদাত হোসাইন সিআইপি।

চট্টগ্রাম: বিনামূল্যে পারসোনাল প্রটেকশন ইক্যুইপমেন্ট (পিপিই) তৈরি ও সরবরাহের ঘোষণা দিয়েছেন ফর্টিস গ্রুপের মালিক শাহাদাত হোসাইন সিআইপি।

চট্টগ্রামের এই শিল্প উদ্যোক্তা জানান, তার মালিকানাধীন বিভিন্ন গার্মেন্টে এসব পিপিই তৈরি করা হবে। বিনামূল্যে পিপিই সরবরাহের পাশাপাশি নিজস্ব প্রতিষ্ঠান ফর্টিস স্পোর্টস গ্রাউন্ড ও ক্লাব হাউসকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন প্লেস এবং হাসপাতাল হিসেবে সাময়িকভাবে ব্যবহারের সুযোগ করে দেওয়ারও ঘোষণা দিয়েছেন তিনি।

সারাহ্ রিসোর্টের মালিক শাহাদাত হোসাইন নিজের ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে এই ঘোষণা দেন।

তিনি উল্লেখ করেন, এপ্রিলের প্রথম সপ্তাহে ৫০০ পিস পিপিই তৈরি ও সরবরাহের মাধ্যমে কাজ শুরু করবেন। ধারাবাহিকভাবে এপ্রিলের ২০ তারিখের মধ্যে পাঁচ হাজার পিস উৎপাদন ও সরবরাহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে ভবিষ্যতে আরো বড় পরিসরে সরবরাহের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এসব পিপিই চিকিৎসক ও আইন প্রয়োগকারী সংস্থার কাছে অগ্রাধিকার ভিত্তিতে সরবরাহ করা হবে বলেও জানান তিনি।

তার প্রতিষ্ঠান ফর্টিস স্পোর্টস গ্রাউন্ড ও ক্লাব হাউসকে কোয়ারেন্টিন প্লেস এবং হাসপাতাল হিসেবে ব্যবহারের সুযোগ পাবেন সংশ্লিষ্টরা। সেখানে চিকিৎসকদের জন্য ৮টি কক্ষ ও ৩টি বড় কনফারেন্স কক্ষ আছে। এছাড়া পর্যাপ্ত ওয়াশরুম ও টয়লেট রয়েছে। যেকোনো হাসপাতাল বা সংস্থা বা সরকারি কর্তৃপক্ষ চাইলে বিনামূল্যে তা ব্যবহার করতে পারবেন।

করোনা মোকাবেলায় দেশের এই ক্রান্তিলগ্নে এমন ঘোষণা দেওয়ায় ফর্টিস গ্রুপের উদ্যোগের প্রশংসা করেছেন শুভাকাঙ্ক্ষীরা।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 15:32:02