bangla news

দু’টি আইসিইউ বেড দেবে বেসরকারি ব্যবসায়ী প্রতিষ্ঠান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৫ ৯:২৪:৩৫ পিএম
দুস্থ মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে ইস্কেপ বাংলাদেশ লিমিটেড

দুস্থ মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে ইস্কেপ বাংলাদেশ লিমিটেড

চট্টগ্রাম: করোনা সংকট মোকাবিলায় দুস্থ মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে ইস্কেপ বাংলাদেশ লিমিটেডে নামে একটি বেসরকারি ব্যবসায়ী প্রতিষ্ঠান। তা ছাড়া রোগীদের চিকিৎসায় চট্টগ্রামে দু’টি আইসিইউ বেড দেবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটি।

বুধবার (২৫ মার্চ) নগরের বিভিন্ন এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করে প্রতিষ্ঠানটি।

এ ব্যাপারে ইস্কেপ বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এবং চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক মো. ইফতেখার মাহমুদ রাসেল বাংলানিউজকে বলেন, সমাজের গরিব মানুষদের সহায়তা করার চেষ্টা করছি। আজকের দিনের জন্য ২০০ পরিবারকে সহায়তা দেওয়া হয়েছে। ৩-৪ সদস্যের পরিবার প্রতি ১০ থেকে ১৫ দিন চলার মতো ত্রাণসামগ্রী দেওয়া হয়েছে। এর মধ্যে চাল, ডাল, তেল, মুড়ি, বিস্কুটসহ নানা উপকরণ রয়েছে। এছাড়া ত্রাণের সঙ্গে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজারও দেওয়া হচ্ছে।

বাংলানিউজেটোয়েন্টিফোর.কমে ‘চট্টগ্রামে আইসিইউ সংকট, ভরসা বেসরকারি হাসপাতাল’ শিরোনামে সংবাদ প্রকাশের বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, চিকিৎসাসেবার সুবিধার্থে আমরা দু’টি আইসিইউ বেড দেবো। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আমরা কাজ শুরু করেছি। সংকটময় মুহূর্তে সম্মিলিত ভাবে কাজ করতে হবে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এমএম/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-25 21:24:35