bangla news

আ.লীগ সভাপতির ছেলে মুক্তি চান সাঈদীর!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৫ ৩:৫৫:২৪ পিএম
স্ট্যাটাস।

স্ট্যাটাস।

চট্টগ্রাম: সংযুক্ত আরব আমিরাতে বসে জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তি চান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির ছেলে। সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে স্ট্যাটাসও দেন তিনি।

মঙ্গলবার (২৪ মার্চ) রাত ৯টা ৪০ মিনিটে দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তি দাবি করে স্ট্যাটাস দেন মোমিনুল ইসলাম ডালিম। তিনি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ব্যবসা করেন। মিরসরাই উপজেলার ৭ নম্বর কাঁটাছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল বশরের মেঝ ছেলে ডালিম।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত নেওয়ার পর মোমিনুল ইসলাম ডালিম তার ফেসবুকে লিখেন- ‘ধন্যবাদ মমতাময়ী শেখ হাসিনা। দেশের লাখো কোটি মানুষ আরও ধন্যবাদ দিবে, আপনি আরেকটা মহৎ কাজ করুন। সাঈদী সাহেবকে মুক্তি দিন’।

ডালিম এমন স্ট্যাটাস দেওয়ার পর মিরসরাই আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক মিরসরাই আওয়ামী লীগের এক কর্মী বাংলানিউজকে বলেন, আবুল বশর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হলেও তার ছেলে ডালিম জামায়াতের ডোনার। জামায়াতের বিভিন্ন অনুষ্ঠানে আর্থিক সহায়তা করেন তিনি।

জানতে চাইলে মোমিনুল ইসলাম ডালিমের বাবা আবুল বশর বাংলানিউজকে বলেন, আমার ছেলে ডালিম দুবাইয়ে ব্যবসা করে। সে জামায়াতের সঙ্গে জড়িত নয়। কিন্তু কেন সে সাঈদীর মুক্তি চেয়ে স্ট্যাটাস দিল-বুঝতে পারছি না।

জামায়াতকে অর্থ সহায়তা দেওয়ায় বিষয়ে  জানতে চাইলে আবুল বশর বলেন, সেটা জানি না। সে তো জামায়াত করে না।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বাংলানিউজকে বলেন, এমনতো হওয়ার কথা নয়। বিষয়টা আমরা দেখছি।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-25 15:55:24