ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টেকনাফ থেকে লবণের ট্রাকে ইয়াবা যাচ্ছিল বগুড়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
টেকনাফ থেকে লবণের ট্রাকে ইয়াবা যাচ্ছিল বগুড়া র‌্যাবের হাতে আটক মো. বাসেদ মিয়া (২৯) ও মো. সাফায়েত (২৭)।

চট্টগ্রাম: আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে লবণের ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছিল ইয়াবা। টেকনাফ থেকে ইয়াবা নিয়ে ট্রাক চালক ও হেলপার বগুড়া যাচ্ছিলেন। পথে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে আটক হন তারা।

মঙ্গলবার (২৪ মার্চ) সকালে নগরের বন্দর থানাধীন নিমতলা বিশ্বরোড এলাকা থেকে লবণ বোঝাই ট্রাকসহ তাদের দুইজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে মোট ৬ হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে বাংলানিউজকে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

আটক দুইজন হলেন- বগুড়া জেলার শিবগঞ্জ এলাকার মো. দিলওয়ারের ছেলে মো. বাসেদ মিয়া (২৯) ও একই এলাকার মো. শাহজাহানের ছেলে মো. সাফায়েত (২৭)। এদের মধ্যে বাসেদ মিয়া ট্রাক চালক ও সাফায়েত হেলপার বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর অপারেশন অফিসার মো. মাশকুর রহমান বাংলানিউজকে বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা লবণ বোঝাই ট্রাকে করে ইয়াবা নিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। টেকনাফ থেকে ইয়াবাগুলো তারা সংগ্রহ করেন। এসব ইয়াবা বগুড়াতে নিয়ে বিক্রি করা কথা ছিল।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।