bangla news

ইভিএম, করোনা নিয়ে প্রচারণায় নির্বাচন কর্মকর্তারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১২ ৭:১৭:০১ পিএম
‘ভোটার এডুকেশন কার্যক্রম’ শুরু করেছেন চট্টগ্রামের নির্বাচন কর্মকর্তারা

‘ভোটার এডুকেশন কার্যক্রম’ শুরু করেছেন চট্টগ্রামের নির্বাচন কর্মকর্তারা

চট্টগ্রাম: আসন্ন চসিক নির্বাচনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার সম্পর্কে ভোটারদের অবহিত করা এবং করোনা ভাইরাস বিষয়ে জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেল ৫টার দিকে নগরের কাজীর দেউড়ি মোড় থেকে ‘ভোটার এডুকেশন কার্যক্রম’ শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান।

এ সময় তিনি বলেন, আগামী ২৯ মার্চ সিটি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে ৭৩৫টি কেন্দ্র আছে। সব কেন্দ্রে ইভিএম মেশিনের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। ইতিমধ্যে সব কার্যক্রম প্রায় সম্পন্ন করা হয়েছে। মেশিন সম্পর্কে সচেতনতা তৈরি লক্ষ্যে এবং ভোটারদের ভোট কেন্দ্রে আসার আহ্বান জানানো আমাদের এই ভোটার এডুকেশন কার্যক্রমের অংশ।

তিনি বলেন, সেই সঙ্গে করোনা ভাইরাস নিয়েও আমাদের সচেতনতা কার্যক্রম অব্যাহত রয়েছে। একটু সচেতন হলেই এই ভাইরাস থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব। তা ছাড়া আজকে আমরা যে কার্যক্রম শুরু করেছি পর্যায়ক্রমে এ প্রচারণা চলতে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা মনির হোসেন খান, অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা বশির আহমদ, কামরুল হোসেন, চসিক নির্বাচনের স্টাফ অফিসার বুলবুল আহমদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
এমএম/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম নির্বাচন কমিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-12 19:17:01