ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

রেজাউলের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৪ ১০:২১:১৮ পিএম
রেজাউলের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন কেসিদে রোডে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যালয় উদ্বোধন

চট্টগ্রাম: নগরের কেসিদে রোডে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৪ মার্চ) বিকেলে কার্যালয়টি উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির উদ্দীন, নগর কমিটির উপদেষ্টা সফর আলী, দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর কমিটির সহ-সভাপতি নঈম উদ্দিন আহমদ, খোরশেদ আলম সুজন, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সম্পাদক বদিউল আলম, মহিলা লীগ সভানেত্রী হাসিনা মহিউদ্দিন, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, নগর কমিটির সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিক আদনান, ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

মেয়র নাছির বলেন, আগামীকাল আমাদের নেতা নির্বাচনী সমন্বয়কারী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সবাইকে নিয়ে বসবেন। আপনারা যারা মনোনয়ন পেয়েছেন, যারা মনোনয়ন পাননি এবং সাধারণ ও সংরক্ষিত আসনের সবাইকে নিয়েই বসবেন। উনার সঙ্গে আমার ফোনে কথা হয়েছে। আপনারা সবাই আসবেন।

তিনি বলেন, এ নির্বাচনে জনগণের ম্যান্ডেট নিয়ে আমাদের বিজয়ী হতে হবে। আমাদের মধ্যে সংকীর্ণতা, বিভক্তি, বিভাজন থাকলে এর প্রভাব নির্বাচনে পড়বে।

মেয়র প্রার্থী রেজাউল করিম বলেন, এটা আমি রেজাউলের নয়, এটা নৌকার নির্বাচন। আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে মাঠে নেমে পড়ব। দোয়া চাই, সুস্থ থেকে যেন নৌকার বিজয় ছিনিয়ে আনতে পারি।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa