bangla news

চসিক নির্বাচনে প্রচারণায় যুবলীগের কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০২ ৬:১২:০৪ পিএম
যুবলীগের চেয়ারম্যান-সম্পাদককে সংবর্ধনা। ছবি: বাংলানিউজ

যুবলীগের চেয়ারম্যান-সম্পাদককে সংবর্ধনা। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে প্রচারণার জন্য যুবলীগের পক্ষ থেকে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলমকে আহ্বায়ক এবং সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শহীদুল হক রাসেলকে সদস্য সচিব করা হয়েছে।

সোমবার (২ মার্চ) বিকেলে রিমা কমিউনিটি সেন্টারে যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সভায় এ কমিটি ঘোষণা করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে রাখা হয়েছে মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুবলীগের সাবেক কৃষি বিষয়ক উপ-সম্পাদক মীর মোহাম্মদ মহিউদ্দিন, সাবেক সদস্য রাশেদ খান মেনন, মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ফরিদ মাহমুদ, দেলোয়ার হোসেন খোকা, মাহবুবুল হক সুমন ও দিদারুল আলম দিদার, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী, উত্তর জেলা যুবলীগের সভাপতি এসএম আল মামুন, সাধারণ সম্পাদক রাশেদুল আলমকে।

এছাড়া কমিটিতে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন সাংগঠনিক জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগের সাবেক নেতাদের মধ্যে কয়েকজনকে সদস্য হিসেবে রাখা হয়েছে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন। তাকে বিজয়ী করতে যুবলীগ নেতাকর্মীদের কাজ করতে হবে। আওয়ামী লীগ সরকারের আমলে হওয়া দেশের উন্নয়ন কর্মকাণ্ডগুলো জনগণের কাছে তুলে ধরে ভোট চাইতে হবে।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল বলেন, জেলা যুবলীগের আওতাধীন ইউনিটের কমিটি গঠন করতে কেন্দ্রীয় যুবলীগের অনুমতির প্রয়োজন নেই। কিন্তু লক্ষ্য রাখতে হবে কমিটিতে যেন কোনো মাদক ব্যবসায়ী, খারাপ লোক না আসে। যদি কোনো মাদক ব্যবসায়ী, খারাপ লোক কমিটিতে আসে তাহলে ওই কমিটির বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব।

সভায় আরও উপস্থিত ছিলেন- চট্রগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক প্রেসিডিয়াম সদস্য বেলাল হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক মনজুর আলম শাহীন, সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, মার্চ ০২, ২০২০
এসকে/টিসি/এমআরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-02 18:12:04