ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি সীতাকুণ্ড ছাত্র সমিতির নবীন বরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
চবি সীতাকুণ্ড ছাত্র সমিতির নবীন বরণ চবি সীতাকুণ্ড ছাত্র সমিতির নবীন বরণ

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) সীতাকুণ্ড ছাত্র সমিতির উদ্যোগে সীতাকুণ্ড থেকে ভর্তি হওয়া ২০১৮-১৯ সেশনের নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সীতাকুণ্ড উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় নবীন শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সীতাকুণ্ড ছাত্র সমিতির সভাপতি ইকবাল মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন রাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমিতির উপদেষ্টা ও প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আরিফুর ইসলাম সিরাজী।

উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা শোয়াইব মাহমুদ, আবেদীন আল মামুন, বখতিয়ার উদ্দিন, আজম উদ্দিন, শওকত হোসাইন, দীপক ভৌমিক, ইকবাল বাহার, ফারুক আহমেদ ও নয়ন দেব নাথ।

বক্তরা বলেন, বিশ্ববিদ্যালয় হলো জ্ঞান আহরণের অফুরন্ত ভান্ডার। এখান থেকে যে যত বেশি জ্ঞান আহরণ করতে পারবে ভবিষ্যৎ জীবনের বৃহত্তর পরিসরে সে তত বেশি উচ্চ আসনে আসীন থেকে দেশের উন্নয়ন-অগ্রগতিতে ভূমিকা রাখতে পারবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।