ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মনজুর আলমের বাসায় মেয়র প্রার্থী রেজাউল করিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
মনজুর আলমের বাসায় মেয়র প্রার্থী রেজাউল করিম এম মনজুর আলমের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রাম: আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী সাবেক মেয়র এম মনজুর আলমের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে মনজুর আলমের কাট্টলীর বাসভবনে যান রেজাউল করিম চৌধুরী।

সাক্ষাতকালে সাবেক মেয়র এম মনজুর আলম রেজাউল করিমকে বলেন, ‘নগরবাসীর সহযোগিতা ও মহান সৃষ্টিকর্তার আশীর্বাদে আপনি মেয়র নির্বাচিত হলে এই নগরের জলাবদ্ধতা নিরসনে কার্যকর ভূমিকা গ্রহণে সচেষ্ট হবেন।

 হোল্ডিং ট্যাক্স কমিয়ে আনার জন্য যথাযথ পদক্ষেপ নিতে নগরবাসীর পক্ষ থেকে অনুরোধ করছি’।

এসময় পরিকল্পিত নগরায়নসহ নগরের বিভিন্ন বিষয় নিয়ে উভয়ের মধ্যে আলোচনা হয় এবং নগরের সার্বিক কার্যক্রমে রেজাউল করিম চৌধুরীকে সহযোগীতা করার আশ্বাস দেন এম মনজুর আলম।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের এমপি দিদারুল আলম, ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর নেছার আহাম্মদ মনজু, আকবরশাহ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান আহাম্মদ, সহ সভাপতি লোকমান আলী, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন চৌধুরী, মহানগর যুবলীগের সদস্য আফতাব উদ্দিন রোবেল, মো. আবুল কালাম,  সিটি কলেজের সাবেক জিএস মুহাম্মদ মাসুম চৌধুরী, আকবরশাহ থানা ছাত্রলীগের সভাপতি জুয়েল সিদ্দিকী, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক সামির আকাশ। এছাড়াও মহানগর ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের  নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।