ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগ সমর্থিত প্রার্থীর ওপর বিদ্রোহীর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
আ.লীগ সমর্থিত প্রার্থীর ওপর বিদ্রোহীর হামলা আ.লীগ সমর্থিত প্রার্থীর ওপর বিদ্রোহীর হামলা

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. নুরুল আমিন ও তার সমর্থকদের ওপর হামলা চালিয়েছেন সরাইপাড়া ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবের আহমদের লোকজন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডের ঝর্ণাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দলীয় লোকজনকে নিয়ে বৈঠক শেষে ফেরার পথে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. নুরুল আমিন ও তার সমর্থকদের ওপর হামলা চালান বর্তমান কাউন্সিলর সাবের আহমদের লোকজন।

এসময় নুরুল আমিনকে লাঞ্ছিত করা হয়।

আ.লীগ সমর্থিত প্রার্থীর ওপর বিদ্রোহীর হামলা

পরে নুরুল আমিনের সমর্থকরা জড়ো হয়ে লাঠিসোটা নিয়ে পাল্টা হামলা চালান।

হামলা, পাল্টা হামলার ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। হামলায় আহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- খোকন, জাহিদুল আলম ও সাবিদ।

আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. নুরুল আমিন বাংলানিউজকে বলেন, ঝর্ণাপাড়া এলাকায় একটা মিটিং শেষ করে ফেরার পথে কাউন্সিলর সাবের আহমদের ছেলে ফারুক আহমেদ অপুর নেতৃত্বে লাঠিসোটা নিয়ে আমাদের উপর হামলা চালিয়েছে। তারা আমাকে লাঞ্ছিত করেছে।

তবে হামলার ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করেছেন কাউন্সিলর সাবের আহমদের ছেলে ফারুক আহমেদ অপু। তিনি বাংলানিউজকে বলেন, হামলার কোনো ঘটনা ঘটেনি। ছাত্রলীগের একটা প্রোগ্রাম ছিল। সেটি শেষ করে আসছিলাম। নুরুল আমিন আঙ্কলের সঙ্গে পথে দেখা হয়েছে শুধু।

ঘটনার পর থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।