ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাহ আমানতে ৭০৫ কার্টন সিগারেট জব্দ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
শাহ আমানতে ৭০৫ কার্টন সিগারেট জব্দ জব্দ করা সিগারেট। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা ৩ যাত্রীর ব্যাগেজ থেকে ৭০৫ কার্টন সিগারেট জব্দ করা হয়েছে। যার বাজার মূল্য ১৪ লাখ ১০ হাজার টাকা।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে এনএসআই টিম, বিমানবন্দর কাস্টমস ও শুল্ক গোয়েন্দা অধিদফতর যৌথভাবে সিগারেটগুলো জব্দ করে।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, দুবাই থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ‘বিজি ১৪৮’ যাত্রী মোহাম্মদ ইকবাল কবিরের কাছ থেকে ১৪৫ কার্টন, সাইফুল ইসলাম ও মো. সুমনের কাছে ২৮০ কার্টন করে ইজি ব্রান্ডের সিগারেট পাওয়া যায়।

প্রতি কার্টন সিগারেটের বাজার মূল্যে ২ হাজার টাকা।

জব্দ করা সিগারেট আইন অনুযায়ী ব্যবস্থা নিতে বিমানবন্দর কাস্টমসের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টায় আবুধাবি থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ১২৮ ফ্লাইটের যাত্রী মো. সোহেল রানার কাছে ৩০০ কার্টন, মো. সেলিমের কাছে ২৬০ কার্টন, মো. ইমতিয়াজের কাছে ১৯০ কার্টন, আবুল কালাম ও বেলাল মোহাম্মদের কাছে ২০ কার্টন করে, আবদুল আজিমের কাছে ৩০ কার্টন, কাজী মো. হানিফের কাছে ১৫ কার্টন ও পরিত্যক্ত অবস্থায় ২৬০ কার্টন সিগারেট পাওয়া যায়। যার বাজার মূল্য ২১ লাখ টাকার বেশি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।