bangla news

দল থেকে অব্যাহতি চান নগর বিএনপির যুগ্ম সম্পাদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৮:৫৫:১৪ পিএম
বিএনপির সব পদ থেকে অব্যাহতি চেয়েছেন যুগ্ম সম্পাদক সাহেদ বকস।

বিএনপির সব পদ থেকে অব্যাহতি চেয়েছেন যুগ্ম সম্পাদক সাহেদ বকস।

চট্টগ্রাম: নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের স্বেচ্ছাচারিতার কারণে দল থেকে অব্যাহতি চেয়েছেন যুগ্ম সম্পাদক সাহেদ বকস।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর চিঠি দিয়ে তিনি দলের সব পর্যায়ের পদ থেকে অব্যাহতি দেওয়ার অনুরোধ জানান। চিঠির অনুলিপি দেওয়া হয়েছে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদকে।

চিঠিতে সাহেদ বকস বলেন, ‘৯০ এর দীর্ঘ ৯ বছর স্বৈরাচারবিরোধী আন্দোলনে নেতৃত্ব দিয়েছি। একজন ছাত্রনেতা হিসেবে, ছাত্রদলের কর্মী হিসেবে অনেক ত্যাগ-নির্যাতন-নিপীড়নের শিকার হয়েছি।...তবে বর্তমানে আমার চট্টগ্রাম মহানগর বিএনপির সম্মানিত সাধারণ সম্পাদক মহোদয়ের স্বেচ্ছাচারিতা-একঘেয়েমি-একক মনোভাব-বেপরোয়া আচরণ-ব্যক্তিগত সিদ্ধান্তকে দলীয় সিদ্ধান্ত হিসেবে চাপিয়ে দেওয়ার মতো এ ধরনের অনৈতিক কর্মকাণ্ডে আমি বিস্মিত, ক্ষিপ্ত এবং খুবই মর্মাহত হয়েছি।’

চিঠির বিষয়ে জানতে চাইলে সাহেদ বকস বাংলানিউজকে বলেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের কর্মকাণ্ডের কারণে দল থেকে অব্যাহতি চেয়েছি। আশাকরি দল অব্যাহতি দেবে।

এ বিষয়ে জানতে চাইলে সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বাংলানিউজকে কোনো বক্তব্য দিতে রাজি হননি।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 20:55:14