bangla news
চসিক নির্বাচন

মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন আজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ১০:১১:৩০ এএম
লোগো

লোগো

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি)। এর মধ্যে ১১ জন মেয়র প্রার্থী, ৭৯ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী, ৪৪১ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছে। এছাড়া ৩ জন মেয়র প্রার্থী এবং ১৩ জন সংরক্ষিত কাউন্সিলর এবং ৫৭ জন সাধারণ কাউন্সিলর পদপ্রার্থী তাদের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, আওয়ামী লীগের এম রেজাউল করিম চৌধুরী, বিএনপির ডা. শাহাদাত হোসেন ও এরশাদ উল্লাহ, জাতীয় পার্টির (জাপা) মো. সোলায়মান আলম শেঠ, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. জান্নাতুল ইসলাম, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের এমএ মতিন ও মুহাম্মদ ওয়াহেদ মুরাদ, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) আবুল মনজুর, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. তানজির আবেদিন, খোকন চৌধুরী এবং সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির পুত্র মুজিবুর রহমান মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এদের মধ্যে বুধবার (২৬ ফেব্রুয়ারি) পর্যন্ত জাতীয় পার্টির সোলায়মান আলম শেঠ, ইসলামী ফ্রন্টের মাওলানা এম এ মতিন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. জান্নাতুল ইসলাম মনোনয়ন দাখিল করেছেন।

এদিকে মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিনে আজ সকালে আওয়ামী লীগ প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী এবং বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেন মনোনয়নপত্র ফরম দেওয়ার কথা রয়েছে।

এ ব্যাপারে চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান বাংলানিউজকে বলেন, আজ মনোনয়ন ফরম দাখিলের শেষ দিন। তিন মেয়র প্রার্থীসহ বেশ কয়েকজন কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। প্রার্থীদের প্রতি অনুরোধ, নির্বাচনী আচরণবিধি মেনে মনোনয়ন ফরম দাখিল করতে আসবেন।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এমএম/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 10:11:30