ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচন কমিশনের কার্যক্রম বন্ধ থাকায় দুর্ভোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
নির্বাচন কমিশনের কার্যক্রম বন্ধ থাকায় দুর্ভোগ সেবা নিতে গিয়ে দুর্ভোগে পড়েন সাধারণ মানুষ। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: সিটি নির্বাচনের কারণে নির্বাচন কমিশনের সকল কার্যক্রম বন্ধ করে দিয়েছে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন। এতে সেবা নিতে আসা জনসাধারণকে পড়তে হচ্ছে দুর্ভোগে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সরেজমিনে দেখা যায়, নির্বাচন কমিশনের ফটকের সামনে পুলিশ মোতায়েন রাখা হয়েছে। কিন্তু চসিক নির্বাচনে মনোনয়ন প্রার্থীদের ফরম উত্তোলন ও জমা দেওয়া ব্যক্তিদের চলাচলে বাঁধা না থাকলেও জনসাধারণের চলাচলে দেওয়া হয়েছে নিষেধাজ্ঞা।

এদিকে নির্বাচনের কারণে সকল কাজ বন্ধ থাকলেও জানেন না সাধারণ মানুষ।   প্রধান ফটকে একটি ব্যানার ঝুলিয়ে দায় সেরেছে কমিশন।

নির্বাচন কমিশনে সেবা নিতে আসা ইলিয়াস হোসেন বাংলানিউজকে বলেন, জাতীয় পরিচয়পত্র সংশোধনে নির্বাচন কমিশনে এসেছিলাম। কিন্তু এখানে এসে জানতে পারি সিটি নির্বাচনের জন্য সব সেবা বন্ধ করা হয়েছে। এখন বুঝতে পারছিনা কিভাবে কি করবো? বিষয়টি আগে থেকে জানা থাকলে এর আগে থেকে চেষ্টা করতাম।  

চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মনির হোসেন বাংলানিউজকে বলেন, সিটি নির্বাচন একটি বড় নির্বাচন। এটি সুন্দরভাবে সম্পন্ন করতে গেলে অন্যান্য কাজ চালিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয় না। তাই নির্বাচন চলাকালীন পর্যন্ত কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
এমএম/জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।