bangla news

মহসিন কলেজে নওফেল অনুসারীদের সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৬:১৮:০৭ পিএম
মহসিন কলেজের গেইট

মহসিন কলেজের গেইট

চট্টগ্রাম: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত সাতজন আহত হয়েছে। সংঘর্ষে জড়ানো দুই গ্রুপ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী বলে জানা গেছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের গেইটে ছাত্রলীগ নেতা কাজী নাঈম ও আনোয়ার পলাশের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। কাজী নাঈম ও আনোয়ার পলাশ দুইজনই শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী।

সংঘর্ষের ঘটনায় আহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- মানবিক ১ম বর্ষের ছাত্র মো. হারিস, হিসাববিজ্ঞান ২য় বর্ষের ছাত্র শাখাওয়াত হোসেন রাব্বী, ৩য় বর্ষের ছাত্র এনাম হোসেন ও ডিগ্রী ২য় বর্ষের ছাত্র মো. নাজিম।

ছাত্রলীগ নেতা কাজী নাঈম দাবি করেন, আনোয়ার পলাশ বহিরাগতদের নিয়ে কলেজে প্রবেশ করে এক শিক্ষার্থীকে মারধর করেছে। পরে এ নিয়ে তাদের সঙ্গে আনোয়ার পলাশ ও তার অনুসারীদের মধ্যে ঝামেলা হয়। তার অনুসারী তিন-চার জন আহত হয়েছে।

আনোয়ার পলাশ দাবি করেন, কলেজে জুনিয়রদের মধ্যে ঝামেলা হয়। এটা সমাধান করা হয়েছিল। পরে কাজী নাঈম তার অনুসারীদের নিয়ে আমাদের উপর হামলা করে। হারিস নামে এক ছাত্রলীগ কর্মীর মাথায় পাঁচটি সেলাই করতে হয়েছে।

কাজী নাঈম ও আনোয়ার পলাশ দুইজনই নিজেদের আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচয় দেন।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, মহসিন কলেজের গেইটে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কয়েকজন হালকা আহত হয়। এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০

এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 18:18:07