bangla news

অনুকূল পরিবেশ থাকায় বিদেশিরা বিনিয়োগে আগ্রহী

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৫:৫৮:৪৬ পিএম
বেপজিয়ার কার্যালয় উদ্বোধন করেন বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল এসএম সালাহউদ্দিন ইসলাম

বেপজিয়ার কার্যালয় উদ্বোধন করেন বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল এসএম সালাহউদ্দিন ইসলাম

চট্টগ্রাম: বর্তমান সরকারকে ব্যবসাবান্ধব উল্লেখ করে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের (বেপজা) নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল এসএম সালাহউদ্দিন ইসলাম বলেছেন, বিদেশি বিনিয়োগকারীরা আমাদের দেশে বিনিয়োগ করার জন্য আগ্রহী হচ্ছেন। এটা সম্ভব হয়েছে সরকারের গৃহীত নানা পদক্ষেপে বিনিয়োগের অনুকূল পরিবেশ সৃষ্টির কারণে।

মঙ্গলবার ( ২৫ ফেব্রুয়ারি) বাংলাদেশ ইপিজেড ইনভেস্টর অ্যাসোসিয়েশনের (বেপজিয়া) নতুন কার্যালয় উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বেপজা প্রতিষ্ঠা হয়েছিলো দেশের অর্থনৈতিক উন্নয়নকে এগিয়ে নেওয়ার জন্য। এ উন্নয়নের ধারাবাহিকতায় বিনিয়োগের ক্ষেত্রে এগিয়ে যাচ্ছি আমরা। জাতীয় অর্থনীতিতে বেপজিয়া গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ইতিমধ্যে এটি একটি শক্ত ভিত তৈরি করেছে। বেপজা ও বেপজিয়া-এ দু’টি প্রতিষ্ঠান সবসময় সুন্দর সম্পর্ক বজায় রাখবে।

তিনি ইপিজেডে বিনিয়োগকারীদের নানা সমস্যারা কথা শোনেন এবং তা দ্রুত নিরসনের আশ্বাস দেন।

বেপজিয়ার চেয়ারম্যান ও প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সিইপিজেডের জিএম খুরশীদ আলম, বেপজা জিএম ইনভেস্ট প্রমোশন তানভীর হোসাইন। স্বাগত বক্তব্য দেন বেপজিয়ার জোনাল এক্সিকিউটিভ কমিটির সভাপতি খাজা মঈনুদ্দিন ফরহাদ। ধন্যবাদ জানান সাধারণ সম্পাদক আজিজুল বারী চৌধুরী জিন্নাহ। অনুষ্ঠান সঞ্চালনা করেন এমএম জুয়েল।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা,  ফেব্রুয়ারি ২৫, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 17:58:46