bangla news

বাঁশখালীতে নৌকা ডুবির ঘটনায় কুতুব শরীফ দরবারের শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৪ ১০:৩৫:০২ পিএম
বাঁশখালীতে নৌকা ডুবির ঘটনায় কুতুব শরীফ দরবারের শোক

বাঁশখালীতে নৌকা ডুবির ঘটনায় কুতুব শরীফ দরবারের শোক

চট্টগ্রাম: বাঁশখালীতে নৌকা ডুবে চারজন নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে কুতুব শরীফ দরবার কর্তৃপক্ষ। সোমবার (২৪ ফেব্রুয়ারি) দরবারের পরিচালক শাহজাদা শেখ ফরিদ আল কুতুবীর সই করা এক শোক বার্তায় নিহতদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়।

বিবৃতিতে শেখ ফরিদ আল কুতুবী বলেন, ১৯ বছরের ধারাবাহিকতায় আমার আব্বাজান হযরতুল আল্লামা শাহ আবদুল মালেক আল কুতুবী (রহ.) এর বার্ষিক ওরস ও ফাতেহা শরীফ আমরা সুষ্ঠুভাবে সম্পন্ন করে আসছি। যেখানে দেশ বিদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে সাগরের নানা সমস্যা উপেক্ষা করে লাখো ভক্তের ঢল নামে।

এ পর্যন্ত দরবারে আসা-যাওয়ার ক্ষেত্রে বড় ধরনের কোনো অঘটন না ঘটলেও গত ১৯ ফেব্রুয়ারি বাঁশখালী থেকে দরবার শরীফে আসার পথে অসতর্কতা মূলক দু'টি নৌকা ডুবির ঘটনা ঘটে। এতে ৪জন নিহত হন। যতটুকু জানতে পেরেছি এসব নৌকায় ধারণ ক্ষমতার দ্বিগুণ যাত্রী ছিলো।

আমরা এই অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনার জন্য কুতুব শরীফ দরবার পরিবার ও এন্তেজামেয়া কমিটির পক্ষ থেকে দুঃখ প্রকাশ, গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। পাশাপাশি নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-24 22:35:02