bangla news

জেনারেল হাসপাতালে ৭ দিন পর গ্যাস সংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৪ ৭:১৯:২২ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

চট্টগ্রাম: বিল বকেয়া থাকায় নগরের জেনারেল হাসপাতালে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার ১ সপ্তাহ পর ফের গ্যাস সংযোগ দিয়েছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল)। সোমবার (২৪ ফেব্রুয়ারি) হাসপাতাল কর্তৃপক্ষ অংশিক বকেয়া বিল পরিশোধের পর ফের গ্যাস সংযোগ দেওয়া হয়।

কেজিডিসিএল’র বিপণন (উত্তর-১) বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মোহাম্মদ রফিক খান বাংলানিউজকে বলেন, ‘পাওনা ৮ লাখ ৩২ হাজার টাকার মধ্যে হাসপাতাল কর্তৃপক্ষ ২ লাখ ৮৫ হাজার টাকা পরিশোধ করেছে। বাকি টাকা আগামী মার্চের মধ্যে পরিশোধের কথা জানিয়েছে। আংশিক টাকা পরিশোধ করায় মানবিক দিক বিবেচনা করে আমরা গ্যাস সংযোগ পুণরায় স্থাপন করেছি।’

জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম দাশ বাংলানিউজকে বলেন, ‘আমরা কিছু টাকা পরিশোধ করেছি। বাকি টাকা পারিশোধে মাস খানেক সময় নিয়েছি। সরকার থেকে বরাদ্দ পেলে বাকি টাকাও পরিশোধ করে দেবো।

বিল বকেয়া থাকায় গত ১৭ ফেব্রুয়ারি বিকেলে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয় কেজিডিসিএল। পরে গত ২০ ফেব্রুয়ারি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ কেজিডিসিএল কর্তৃপক্ষের কাছে ২৩ তারিখের স্বাক্ষর যুক্ত অগ্রিম একটি চেক পাঠায়। কিন্তু অগ্রিম চেক গ্রহণের সুযোগ না থাকায় এতোদিন গ্যাস সংযোগ পুণরায় স্থাপন থেকে বিরত থাকে তারা।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
এমএম/এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-24 19:19:22